নুরুল ইসলাম মন্ডল আর বেঁচে নেই

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং স্থগিত হওয়া গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম মন্ডল আর বেঁচে নেই (ইন্না-লিল্লাহি ওয়া ইলাহি রাজিউন)।
পারিবারিক সূত্রে জানা যায়, নুরুল ইসলাম মন্ডল রক্তক্ষরণজনিত শারীরিক সমস্যা নিয়ে আশঙ্কাজনক অবস্থায় বৃহস্পতিবার (২৭আগস্ট) রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি হন এবং সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে ঢাকার বাসায় উঠেন এবং সেখান থেকে শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নিজ গৃহে ফিরেন। রবিবার (১৩ সেপ্টেম্বর) রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এমপির সাথে স্থানীয় কয়েকটি অনুষ্ঠান শেষে দৌলতদিয়া বাজারের বাসায় আসার পর সন্ধায় আবার তার শারীরিক অবস্থার অবনতি হয় এমন অবস্থা তাকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।
উল্লেখ্য, কয়েক বছর আগে সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে এর কয়েকটি গুলি তার শরীরে গিয়ে লাগে। তাৎক্ষনিক চিকিৎসার মাধ্যমে তার শারীরিক অবস্থার উন্নতি হলেও শারীরিক ভাবে বিভিন্ন জটিলতায় ভুগছিলেন।