লক্ষ্মীপুরে ২ মাসেও উদ্ধার হয়নি নিখোঁজ প্রতিবন্ধি রাকিব।

মো. ফয়েজ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
দুইমাসে ও উদ্ধার হয়নি লক্ষ্মীপুর রামগতির চর আলেকজান্ডার গ্রামের আঃ গনির বাক প্রতিবন্ধী ছেলে মোঃ রাকিব(১৮)।

পরিবারিক ও মামলা সূত্রে জানা গেছে, ৩০ জুন ২০ ইং তারিখে বাকপ্রতিবন্ধী রাকিব বাড়ি থেকে বের হয়ে বাড়িতে না ফেরায় তার পরিবার খোঁজ খবর নিয়ে না পেয়ে গত ২ জুলাই ২০ ইং তারিখে রামগতি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজ ডাইরির পরের দিন রাকিবের হাতে থাকা মোবাইল ফোনের সূত্র ধরেই জানতে পারেন
স্থানীয় আরেক বাকপ্রতিবন্ধী মেয়ের সাথে আলেকজান্ডার বাজারে থেকে সৈয়দ মৌলভী পুলের গোড়ায় উদ্দেশ্যে গেলে সেখানে স্থানীয় ফারুক,আঃ রহমান, মোঃ সুজন তার গতিরোধ করে মেয়েটিকে বাড়ীর উদ্দেশ্য পাঠিয়ে দিয়ে রাকিবকে সিএনজি দিয়ে একটি পরিত্যক্ত ঘরে আটক করে মারধর করে তার মোবাইল ফোন টি কেড়ে নিয়ে তাকে বাড়ীর উদ্দেশ্য পাঠিয়ে দিয়েছে বলে ফারুকরা দাবি করলেও এখন পর্যন্ত সন্ধান পাইনি তার পরিবার।

তারপরে ১১ আগস্ট ২০ ইং তারিখে নিখোঁজ রাকিবের বাবা বাদী হয়ে গুমের অভিযোগ করে তিন জনের নাম উল্লেখ করে আরো অঙ্গাতনামা ৪/৫ কেসহ রামগতি থানায় একটি মামলা দায়ের করলে ওই মামলায় একজন আসামী আটক হলেও বাকি আসামিরা পলাতক রয়েছেন বলেও জানা গেছে।
বর্তমানে নিখোঁজ সন্তানের সন্ধানসহ অপরাধীদের শাস্তির দাবিতে দ্বারে দ্বারে ঘুরছেন নিখোঁজ সন্তানের পিতা আব্দুল গনি।

কান্না জড়িত কন্ঠে রাকিবের মা জানান অভিযুক্তগন আমার ছেলেকে গুম অথবা হত্যা করেছেন না হয় আমার ছেলে আমার কাছে পিরে আসত আমি আমার ছেলের সন্ধান চাই না হয় অপরাধীদের সর্বোচ্চ শাস্তি দাবী করেন।

এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সোলাইমান জানান, নিখোঁজ রাকিবকে উদ্ধার ও অভিযুক্ত আসামিদের গ্রেফতারের জন্য সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে।